শাকিব-অপুর অশ্লীল ভিডিও, মিডিয়ায় তোলপাড় Sakib- Apu Biswash Sex Video

 Play This Video!

ঢালিউডের সুপারস্টার খ্যাত শাকিব খান এখন প্রহর গুনছেন বিয়ের দিনক্ষণের। কিন্তু এরই মাঝে রটে গেছে গুজব। সত্যি যদি গুজব হতো তাহলে তো রেহাই! আর এর থেকে রেহাই নেই বলে মনে করছেন মিডিয়ার সংশ্লিষ্টরা।

ছবির খাতিরে অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের অনেক ঘনিষ্টতা রয়েছে এটা সর্বজন বিদিত। তবে সেই ঘনিষ্টতার সুযোগকে কাজে লাগিয়ে শাকিব যে ব্যবসা করেছেন সেটা এবার বের হলো। অপুর সঙ্গে শাকিবের গোপন অশ্লীল ভিডিও ফাঁস হয়েছে।

জানা গেছে, শাকিবের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার পর এমন ভিডিও যথারীতি বিব্রতকর পরিস্থিতিতে ফেলেছে শাকিবকে। যদিও ভিডিওটি ছবির জন্য ধারণ করা হয়েছিলো, তবে সেটা নিয়ে এখন বেশ প্রশ্ন তোলা হচ্ছে।

শাকিবের এক ঘনিষ্ট বন্ধু জানিয়েছেন, এটা আসলে ছবির খাতিরে শুটিং করা হয়েছিলো। তবে সেটায় শাকিব অনেকখানি নিরাশ ছিলেন। নিশ্চুপে মেনে নিয়েছিলেন সে শুটিংয়ের দৃশ্য। আর অপু বিশ্বাস তখন সস্তা জনপ্রিয়তার জন্য ওই শুটিংয়ে অভিনয় করেন।


সতর্কীকরণ:: আপনার যদি ১৮+ বয়স না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! :=: এই সাইটে প্রকাশিত গল্প গুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু আপনাকে সাময়িক আনন্দ দেয়ার জন্য, দয়াকরে কেউ বাস্তব জীবনে এসব চেষ্টা করবেন না :=: